রবিবার, ১২ মে ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জে প্রবাসীর রহস্যজনক ঝুলন্ত লাশ উদ্ধার

শান্তিগঞ্জে প্রবাসীর রহস্যজনক ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার::

শান্তিগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের পার্বতীপুর গ্রামে এক প্রবাসী বৃদ্ধের রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তি উপজেলার জয়কলস ইউনিয়নের পার্বতীপুর গ্রামের মৃত মনফর আলীর ছেলে নজর উদ্দিন (৫৫)। ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার( ১০) আগস্ট ভোরবেলায়।

পারিবারিক সূত্রে নিহতের স্ত্রী হেলেনা বেগমের কাছ থেকে জানা যায়,প্রতিদিনের ন্যায় রাতের খাবার শেষে আমরা ঘুমিয়ে পড়ি ভোর ৪ টার দিকে আমার স্বামী বিছানা থেকে উঠে বারান্দায় জান অনেকক্ষণ পর তিনি ঘরে না আসায় আমি বাহির হয়ে আমগাছের সাথে গলায় ফাস লাগানো অবস্থায় উনাকে দেখতে পেয়ে কান্নাকাটি শুরু করলে আশপাশের লোকজন জড়ো হয়ে থানা পুলিশকে খবর দেন।

নিহতের ভাই নুর উদ্দিন বলেন, আমার ভাই দীর্ঘদিন যাবৎ ওমান থাকেন বিয়ের পর থেকেই উনার স্ত্রী র সাথে ঝগড়াবিবাদ লেগেই থাকত এ কারণে তিনি আমাদেরকে ছেড়ে উনার স্ত্রীকে নিয়ে অন্যত্র বাড়ী বানিয়ে স্ত্রীকে নিয়ে বসবাস করেন। গত কয়েকদিন হয় তিনি দেশে এসেছেন গতকাল বুধবার একটি জমি রেজিষ্টারী করে দেওয়ার জন্য সারাদিন শান্তিগঞ্জে ছিলেন বিকাল ৪ টায় বাড়িতে যান পাসপোর্ট আনার জন্য। গিয়ে আর ফিরে আসেননি। তিনি আরও বলেন, আমার ভাইয়ের মৃত্যু নিয়ে আমার সন্দেহ আছে এই ছোট্ট একটি গাছের সাথে ফাঁস লাগিয়ে আমার ভাইয়ের মৃত্যু হতে পারে না। পারিবারিক কলহের জের ধরেই আমার ভাইয়ের রহস্যজনক মৃত্যু হয়েছে।

নিহতের বোন হোসনারা বেগম বলেন, মরার দিন রাতে আমার ভাই আমাকে ফোন করে বলেছেন আমি বড় যন্ত্রনার মাঝে আছি গো বইন।

এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ খালেদ চৌধুরী বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আম গাছের সাথে গলায় গামছা পেছানো ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থা থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদনের পাওয়ার পর জানা যাবে হত্যা নাকি আত্মহত্যা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com